‘গোপনে নয়, পরিবারের সম্মতিতে বছর খানেক আগে বিয়ে করেছি’

শুভদিন অনলাইন রিপোর্টার:

বছর খানেক আগে বিয়ে করেছেন হাল সময়ের জনপ্রিয় সংগীতশিল্পী সানিয়া সুলতানা লিজা। তবে গোপনে নয়, দুই পরিবারের সম্মতিতেই বিয়ে করেছেন বলে জানালেন তিনি।
যুক্তরাষ্ট্রে স্টেজ শো করতে গিয়ে ব্যবসায়ী সবুজ খন্দকারের সঙ্গে পরিচয় লিজার। পরিচয় থেকে পরিণয়। এরপর দুই পরিবারের সম্মতিতে বিয়ে করেছেন তারা। বছরখানেক ধরে বাংলাদেশেও সবুজকে নিয়ে বিভিন্ন অনুষ্ঠানে নিয়ে হাজির হন লিজ। তবে এ গায়িকা চাচ্ছিলেন আর কিছুদিন পরে বিয়ের বিষয়টি সবাইকে জানাবেন।
লিজা আজ সন্ধ্যায় মানবজমিন বলেন, একদমই গোপনে বিয়ে করিনি আমরা। পরিবারের সম্মতি ও উপস্থিতিতে বিয়ে করেছি। কোভিড পরিস্থিতি ও রাজনৈতিক পরিস্থিতির কারণে চেয়েছিলাম বিষয়টি আরও কিছুদিন পর জানাবো।
এমনকি নতুন বছরে নির্বাচনের পর আমরা সবাইকে নিয়ে বিবাহোত্তর অনুষ্ঠান করবো বলেও ঠিক করেছিলাম। ২০০৮ সালে ‘ক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন লিজা। এরপর ধারাবাহিকভাবে বেশ কিছু জনপ্রিয় গান উপহার দেন। তিনি এখন একটি সংগীত প্রতিযোগিতার বিচারক হিসেবেও কাজ করছেন। লিজা নিজের বিয়ে প্রসঙ্গে আরও বলেন, সবুজ অনেক ভালো একজন মানুষ। আমার কাছের অনেক মানুষই তার কথা জানেন। সবাই দোয়া করবেন যেন আমরা সুখী হতে পারি। -মানবজমিন

Related posts

Leave a Comment